স্কিটো সিমে ইন্টারনেট প্যাকেজ। স্কিটো সিমের প্রয়োজনীয় সকল কোড ২০২৩। Skitto sim price



স্কিটো সিমে ইন্টারনেট প্যাকেজ ও সকল কোড ২০২৩ পোস্টে আপনাদের স্বাগত। আজকের পোস্টে মূল বিষয় স্কিটো সিমে কি কি ইন্টারনেট প্যাকেজ আছে ও এই সিম ব্যবহারে প্রয়োজন কোড গুলো কি কি। স্কিটো সিম মূলত আমাদের দেশে গ্ৰামীন সিমের একটি সাব অপারেটর। এই সিম দিয়ে কথা বলার থেকে বেশি ব্যবহৃত হয় ইন্টারনেট ব্যবহারের ক্ষেত্রে। অন্য সকল সিমের থেকে এই সিমে ইন্টারনেট প্যাকেজ কিনতে কম টাকা লাগে। অল্প টাকার মধ্যে এই সিমে ভাল ভাল ইন্টারনেট ও মিনিট প্যাকেজ পাওয়া যায়।

গ্ৰামীন সিম কোম্পানি তাদের এই স্কিটো সিম বাজারে নিয়ে আসার একটাই কারন গ্ৰাহকরা যাতে অল্প টাকায় ভাল ভাল ইন্টারনেট প্যাকেজ কিনতে পারে। তো আজকের এই পোস্টে আপনারা দেখতে পাবেন স্কিটো সিমে কি ধরনের ইন্টারনেট প্যাকেজ থাকে এবং এটি ব্যবহার করতে আমাদের যে কোড গুলো প্রয়োজন হয় সেগুলো সম্পর্কে ধারনা পাবেন। স্কিটো সিম বাজারে আসার সাথে সাথে গ্ৰাহকদের মধ্যে ভাল চাহিদা আছে। কারন গ্ৰাহকরা দেখতে পাচ্ছে অন্য সিমের তুলনায় এই সিমে ইন্টারনেট ও মিনিট প্যাকেজের দাম খুব কম। তো চলুন দেখে নেওয়া যাক এই সিম ব্যবহারে আমরা কি কি সার্ভিস পেয়ে থাকি।

স্কিটো সিমে ইন্টারনেট প্যাকেজ:-

স্কিটো সিমের যারা গ্ৰাহক আছে তারা এই সিমটি ব্যবহার করে ইন্টারনেট ব্যবহার জন্য। শুধু ইন্টারনেট না এর পাশাপাশি ভাল ভাল মিনিট প্যাকেজ ও পাওয়া যায়। আর যেহেতু এটি গ্ৰামীন সিমের সাব অপারেটর তাই দেশের যেকোন জায়গায় শহরে গ্ৰামে সর্বএ ভাল নেটওয়ার্ক সুবিধা পাওয়া যায়। চাইলে আপনি যেকোন জায়গায় বসে এই সিম ব্যবহার করতে পারবেন।

স্কিটো সিমে ইন্টারনেট প্যাকেজ কিনতে হলে অবশ্যই আপনাকে স্কিটো অ্যাপ ব্যবহার করতে হবে। এই সিমে ইন্টারনেট প্যাকেজ গুলো বেশিরভাগ অ্যাপসে থাকে। অন্য সিমের মতো এই সিমে এসএমএস মাধ্যমে কোন ইন্টারনেট বা মিনিট প্যাকেজ দেওয়া হয় না। আপনার যদি একটি স্কিটো সিম থাকে আর আপনি যদি ইন্টারনেট প্যাকেজ কিনতে চান তাহলে স্কিটো অ্যাপটা ইনস্টল করে নাম্বার লগইন করে রাখবেন।

এই সিমে আপনার যে সব ইন্টারনেট প্যাকেজ গুলো পাবেন তা নিচে দেওয়া হলো-


চিল ডিল:-

১. ৪৯৮ টাকায় ৫৩ জিবি মেয়াদ ৩০ দিন। এই প্যাকেজটি কিনলে ৪৫ টাকা ক্যাশব্যাক পাবেন। তবে আপনাকে এই ৪৯৮ টাকা বিকাশ থেকে পেমেন্ট করতে হবে।

২. ৩০ জিবি + ৫০০ মিনিট ৪৯৯ টাকায় মেয়াদ ৩০ দিন। এই প্যাকেজটি কেনার সময় যদি আপনি বিকাশ থেকে টাকা পেমেন্ট করেন তাহলে ৪০ টাকা ক্যাশব্যাক পাবেন।

৩. ৬০ জিবি + ১০০০ মিনিট ৮৯৯ টাকা মেয়াদ ৩০ দিন। 

৪. ৩০ জিবি ৩৯৯ টাকা মেয়াদ ৩০ দিন।

৫. ১৪ জিবি + ৩০০ মিনিট ৩৭৯ টাকা মেয়াদ ৩০ দিন।

৬. ২০ জিবি ৩২৯ টাকা মেয়াদ ৩০ দিন।

৭. ১ জিবি + ৫০০ মিনিট ৩১৮ টাকা মেয়াদ ৩০ দিন।

৮. ১৩ জিবি + ৩০০ মিনিট ২৯৮ টাকা মেয়াদ ১৫ দিন।

৯. ২৫ জিবি ২৯৭ টাকা মেয়াদ ১৫ দিন।

১০. ১৮ জিবি ২৪৪ টাকা মেয়াদ ১৫ দিন।

১১. ২৫ জিবি ১৭৬ টাকা মেয়াদ ৭ দিন।

১২. ১৫ জিবি ১৪৮ টাকা মেয়াদ ৭ দিন।

১৩. ৫ জিবি + ১৫০ মিনিট ১৪৯ টাকা মেয়াদ ৭ দিন।

১৪. ৬.৫ জিবি ১১৯ টাকা মেয়াদ ৭ দিন।

১৫. ৩.৫ জিবি ৯৮ টাকা মেয়াদ ৭ দিন।

১৬. ১৩ জিবি ৯৯ টাকা মেয়াদ ৩ দিন।

১৭. ৭ জিবি ৭৯ টাকা মেয়াদ ৩ দিন।

১৮. ১ জিবি ৩৩ টাকা মেয়াদ ৩ দিন।


এই প্যাকেজ গুলো আপনার স্কিটো অ্যাপে প্রোমো ডিল ও চিল ডিল সার্ভিসে পাবেন। এর পরে আপনারা আরেকটি সার্ভিস দেখতে পাবেন সিক্রেট ডিল। এই সিক্রেট ডিলে সব সিমে একই অফার থাকে না। আপনার সিমটি যদি নতুন হয়ে থাকে তাহলে:-


১. ৫০ জিবি ৩৪৯ টাকা মেয়াদ ৩০ দিন। এই প্যাকেজটি থাকবে এবং এই প্যাকেজটি প্রতি মাসে ২ মাসে একবার করে পাবেন।

২. ২.৪ জিবি ১৭ টাকা মেয়াদ ১৫ দিন। প্রতিমাসে দুই বার কিনতে পারেন। এই দুইটা প্যাকেজ নতুন সিম কিনলে আপনার পাবেন।

আপনি এই স্কিটো সিমের অ্যাপ থেকে এসএমএস ও কিনতে পারবেন তারজন্য ১০০ এসএমএস কিনতে ১০ টাকা খরচ হবে। এতো গুলো প্যাকেজ পছন্দ না হলে আপনার নিজের ইচ্ছা মতো ডাটা মিক্স করে সব কিছু কিনতে পারবেন।


স্কিটো সিমের দাম কতো?

সাধারন গ্ৰামীন সিমের মতো এই সিমের দাম রাখা হয়। তবে আপনি যদি কোন সিমের মেলা বা অফারে কিনতে চান তাহলে দাম পড়বে ৫০ থেকে ১০০ টাকা মধ্যে। আর আপনি যদি কোন অফারে সিমটি না কেনেন তাহলে দাম পড়বে ১৫০ টাকার মতো। এই সিমটি যখন প্রথম বাজারে আসে তখন এর দাম ছিল ২৫০- ৩৫০ টাকা মতো। 


স্কিটো সিমের প্রয়োজনীয় সকল কোড:-

আমরা অনেকে স্কিটো সিম ব্যবহার করি কিন্তু এর প্রয়োজনীয় কোড গুলো জানি না। আপনারা যারা স্কিটো সিমের প্রয়োজনীয় কোড গুলো জানতে এসেছেন তাদেরকে স্বাগতম। স্কিটো সিম ব্যবহারের সময় আমাদের অনেক ইউএসএসডি কোডের প্রয়োজন হয় তো আজকের এই পোস্টে স্কিটো সিমের প্রয়োজনীয় কোড গুলো সম্পর্কে বিস্তারিত জানবো। এই পোস্টে আপনারা জানতে পারবেন স্কিটো সিমে কিভাবে টাকা দেখতে হয়, কিভাবে এমবি চেক করতে হয়, কিভাবে এসএমএস, মিনিট, নাম্বার চেক করতে হয়।


👉 স্কিটো সিমের নাম্বার দেখার জন্য ডায়াল করতে হবে *2# (ফ্রি)

👉 স্কিটো সিমে টাকা দেখার জন্য ডায়াল করতে হবে- *121*1*1#

👉 স্কিটো সিমে মিনিট চেক করতে ডায়াল করতে হবে- *121*1*2#

👉 স্কিটো সিমে এমবি চেক করতে ডায়াল করতে হব- *121*1*3#

👉 স্কিটো সিমে এসএমএস চেক করতে ডায়াল করতে হবে- *121*1*4#

👉 স্কিটো সিমে ইমার্জেন্সি ব্যালেন্স নিতে আপনাদের প্রথমে অ্যাপে প্রবেশ করতে সবে। অ্যাপে প্রবেশ করে ২০ টাকা ইমার্জেন্সি ব্যালেন্স নিতে পারেন।


স্কিটো সিমের হেল্প লাইনে:-

স্কিটো সিম সহ যেকোন সিম ব্যবহার করতে হলে আমাদের বিভিন্ন প্রয়োজনে বা সমস্যার কারনে হেল্প লাইনে যোগাযোগ করতে হয়। কিন্তু আমাদের যদি হেল্প লাইনের সঠিক নাম্বার জানা না থাকে তাহলে একটু ঝামেলা মধ্যে পড়তে হয়। তো স্কিটো সিমের হেল্প লাইনে নাম্বার নিচে দেওয়া হলো।

👉 স্কিটো সিমের হেল্প লাইন নাম্বার- 121


শেষ কথা:

আজকের এই পোস্টে আমি স্কিটো সিমের ইন্টারনেট ও কোড সম্পর্কে মোটামুটি ধারণা দেওয়ার চেষ্টা করছি। আশা করি এই পোস্টে স্কিটো সিমের সকল কোড ও ইন্টারনেট সার্ভিস সম্পর্কে জানতে পেরেছেন। এই পোস্টে যদি স্কিটো সিমের কোন কোড দেওয়া না থাকে বা কোন তথ্য যদি ভুল দেওয়া থাকে তাহলে অবশ্যই আপনারা কমেন্ট করে জানাবেন। আর Skitto sim price ও এই পোস্টে জানতে পারবেন।

Post a Comment (0)
Previous Post Next Post